আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হোমনা উপজেলা শাখার সভাপতি দেলোয়ার হোসেন ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় হোমনা পৌর মেয়র ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটর উপদেষ্টা পরিষদের সদস্য এ্যাড. মো. নজরুল ইসলাম,তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল ও ডাঃ আসাদুজ্জামান খান রিন্টু,সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সায়েম, উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. আবু তাহের,কার্য নির্বাহী সদস্য এ্যাড. জাহিদুল আলম জাহিদ ও ডাঃ রাজিব কুমার সাহা, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোছলেম উদ্দিন মোছলেম, সদস্য সচিব ও মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম কিশোর ,যুগ্ন আহবায়ক ও হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার ,মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা,তিতাস উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মহসীন ভূইয়া, হোমনা উপজেলা আ’লীগ সহ-সভাপতি ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেক সরকার ও গাজী ইলিয়াছ,সদস্য মাহবুবুর রহমান খন্দকার, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মোসলেম, জেলা আ’লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও ইপি চেয়ারম্যান খন্দকার জালাল উদ্দিন ও শামীম আহমেদ, যুবলীগ সাধারণ সম্পাদক কায়সার আহমেদ, আ’লীগ সদস্য মেজবাহ উদ্দিন সরকার ,ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক আবদুছ সালাম ভূইয়া , কৃষকলীগ সভপতি মোকবল হোসেন, তাতীলীগ সভাপতি হাসান ভূইয়া ও ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারসহ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও উপজেলা আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

দাউদকান্দি প্রতিনিধি
দাউদকান্দি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী নাইম ইউসুফ সেইনের পক্ষে গণ-সংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বিঞ্জান ও প্রযুত্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।বুধবার বিকেলে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গণ -সংযোগে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইঞ্জিনিয়ার আব্দুস সবুর সবাইকে সব ভেদাভেদ ভূলে নৌকার পক্ষে কাজ করার আহবান জানিয়ে বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক। তিনি আরও বলেন বঙ্গবন্ধুর কন‍্যা জননেত্রী শেখ হাসিনার প্রার্থীর কোনো বিকল্প নাই। তিনি ১৪ ফেব্রয়ারী দাউদকান্দি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী নাইম ইউসুফ সেইনকে বিপুল ভোটের ব‍্যবধান জয়ী করতে সবাইকে আহবান জানান।
এরপর তিনি সমবেত নেতাকর্মীদের নিয়ে যারিফ আলী শিশু পার্কের সামনে থেকে মিছিলসহ পৌরবাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন। এ সময় তিনি ভোটাদের মাঝে লিফলেট বিতরণ করে নৌকার জন‍্য ভোট প্রার্থনা করেন।
এ নির্বাচনী গণ-সংযোগে আরো উপস্থিত ছিলেন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বশিরুল আলম মিয়াজী সদস‍্য জাকির নেওয়াজ সোহেল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার,সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী,জিএস সুমন সরকার প্রমূখ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *