কুমিল্লায় গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সদর দক্ষিন উপজেলাা প্রতিনিধি।

কুমিল্লায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল আজ দুপুর বেলায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সুয়াগাজী বাজার বিশ্বরোড,কোতয়ালী মডেল থানাধীন আমতলীও পূর্বচাঁনপুর এবং বুড়িচং থানার ভরসাবাজার এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে চারজন মাদক ব্যবসায়ীকে ১৬৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ১।কুমিল্লা জেলার লাকসাম থানার পইশাগি গ্রামের জালাল আহম্মেদ এর ছেলে বাহার উদ্দিন ২। কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বদরপুর (উত্তরপাড়া) গ্রামের রফিক মিয়ার ছেলে ইমন মিয়া ৩। কুমিল্লা জেলার কোতোয়ালি থানার পূর্বচাঁনপুর গ্রামের মৃত জামালউদ্দীনের ছেলে মোঃ গিয়াস উদ্দিন ৪। কুমিল্লা জেলার বুড়িচং থানার ভরাসার গ্রামের মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ শাকিল)। এবং মোঃ শাকিল এর বসতবাড়ী হতে ১২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।মোঃ বাহার উদ্দিন (২৯) কে একটি কাভার্ড ভ্যান ও ৩৬ কেজি গাঁজা সহ আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‍্যাব কতৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *