কুমিল্লার বরুড়ায় আর্জেন্টিনার পতাকার আদলে বিয়ের গেট!

কুমিল্লার বরুড়া উপজেলায় আর্জেন্টিনার পতাকার আদলে নিজের বিয়ের গেট তৈরি করেছেন সুশান্ত নামে এক আর্জেন্টিনা সমর্থক। আর্জেন্টিনা ভক্তের এমন কাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমসহ পুরো জেলায় আলোচনার ঝড় তুলেছে।

বুধবার (৭ ডিসেম্বর) জেলার বরুড়া উপজেলার কাসেড্ডা গ্রামের সুশান্তের গায়েহলুদের দিনক্ষণ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের মূল অনুষ্ঠান। ইতোমধ্যে গেট দেখতে অনেক আর্জেন্টাইন ভক্ত ভিড় করছেন বিয়েবাড়িতে।

সুশান্ত বলেন, আমি ছোটবেলা থেকেই মেসি ভক্ত। প্রতিবার বিশ্বকাপ আসলে প্রিয় দল আর্জেন্টিনার জন্য ব্যতিক্রম কিছু করার চেষ্টা করি। এবার হঠাৎ আমার মাথায় এলো আমার বিয়েতে গেট তৈরি করব আর্জেন্টিনার পতাকার আদলে। পরিবার এবং এলাকার বড় ভাইদের সঙ্গে আলোচনা করে অবশেষে এ গেট নির্মাণ করলাম।

এ বিষয়ে সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার জানান, আমাদের পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। সুশান্তের আর্জেন্টিনা পতাকার আদলে বিয়েতে গেট আমাদের পুরো পরিবারের সম্মতি ছিল। বুধবার ওর গায়েহলুদ সবাই দোয়া করবেন।

তবে গেট নির্মাতা জুবায়ের আহমেদ ব্রাজিলের অন্ধ সমর্থক। তিনি প্রথমে আর্জেন্টিনার পতাকার থিমে গেট বানাতে রাজি হননি। পরবর্তীতে ব্যবসায়িক সুনাম রক্ষায় গেট তৈরি করে দেন। ব্রাজিলের সমর্থক বিয়ের গেট সাজালেন আর্জেন্টিনার পতাকার আদলে। এ নিয়েও ব্রাজিল ভক্তদের মাঝে নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।