কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক হচ্ছেন ইমরুল কায়েস

বিপিএলের নবম আসরকে সামনে রেখে আজ থেকে অনুশীলন শুরু করে দিয়েছে টুর্নামেন্টের সবচেয়ে ফেভারিট দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের এবারের আসরে সবচেয়ে শক্তিশালী দল গড়েছে তারা। তবে এখনো নবম আসরের জন্য নিজেদের অধিনায়কের নাম ঘোষণা করেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলে রয়েছে একাধিক দেশী এবং বিদেশি তারকা ক্রিকেটার।
এদের মধ্যে লিটন দাস, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নবী, শাহিন আফ্রীদি সহ আরো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। এদের মধ্য থেকে ইনফর্ম ওপেনার লিটন দাস, টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের নেতৃত্ব দেয়া মোহাম্মদ নবি এবং পাকিস্তানের টি-টোয়েন্টি সহ-অধিনায়ক মোহাম্মদ রিজওয়ানের সাথে উচ্চারিত হচ্ছে আগেরবার নেতৃত্ব দেয়া ইমরুল কায়েসের নামও।
ইতিমধ্যেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন লিটন দাস। ঘরের মাঠে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অধিনায়ক ছিলেন তিনি। সেই লিটন দাসও আছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। তবে পিছিয়ে নেই ইমরুল কায়েসকেও।
জাতীয় দলের এই অভিজ্ঞ ক্রিকেটারের হাত ধরে আগেও দুইবার বিপিএলের শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লা অধিনায়কত্ব নিয়ে আজ প্রশ্ন করা হয় কুমিল্লার প্রধান কোচ মোঃ সালাউদ্দিনকে। যেখানে তিনি সরাসরি ভাবে কারো নাম উল্লেখ না করলেও ইঙ্গিত দিয়েছেন ইমরুলের দিকে।